ভিডিও

নিত্য প্রয়োজনীয় জিনিস সহনীয় রাখতে সরকার সচেষ্ট : পলক

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৬:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিংড়া (নাটোর) প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আমাদের বন্ধুরাষ্ট্র সৌদি আরবের বাদশাহ্র উপহার, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৫শ’ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৭ কেজি ডাল, ৩ কেজি চিনি, এবং তেল-লবণসহ উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি।

বৈশ্বিক অর্থনৈতিক সংকটের কারণে বাংলাদেশের মানুষ এবং সরকারকে দায়ী না হয়েও ভুক্তভোগী হতে হচ্ছে। এ জন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীদেরকে এবার রমজানে ইফতার পার্টি না করে, সামর্থ্য অনুযায়ী দরিদ্র্য মানুষের কষ্ট লাঘবের চেষ্টা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।

নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম সহনীয় রাখতে সরকার সচেষ্ট রয়েছে। মাঠ প্রশাসন ও সরকার কাজ করছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে আজ শনিবার (১৬ মার্চ) সকাল ১০টায় সিংড়া উপজেলা গোডাউন চত্বরে সৌদি আরবের বাদশাহ-এর পক্ষ হতে প্রাপ্ত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, যুব লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিখন প্রমুখ।

পলক এমপি আরও বলেন, আমাদের সিংড়ার ২০৩৩টি পরিবার প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়েছেন। সারাদেশের ১ কোটি ৩০ লাখ পরিবারকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টিসিবি কার্ডের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ন্যায্যমূল্যে প্রদান করছেন।

মহান আল্লাহ্ তা’আলা আমাদেরকে এই সঙ্কট কাটিয়ে ওঠার তৌফিক দান করেন এবং এই রমজানের সিয়াম সাধনার মধ্যদিয়ে নিজেদেরকে প্রকৃত ইমানদার মুসলমান হিসেবে গড়ে তুলতে পারি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS