ভিডিও

ধুনটে পেট্রোল ঢেলে খননযন্ত্রে অগ্নিসংযোগের অভিযোগ

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৭:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় সুলতান মাহমুদ নামে এক ব্যবসায়ীর খননযন্ত্র (এক্সেভেটর/ভেকু) পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। ব্যবসায়ী সুলতান মাহমুদ উপজেলার বড়বিলা গ্রামের গোলাম আম্বিয়া মাস্টারের ছেলে। উপজেলার গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আজ শনিবার (১৬ মার্চ) দুপুরের দিকে ওই ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপক বিপুল হাসান তার নিজ নামের ফেসবুক  পেজে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্থ খননযন্ত্রের কয়েকটি ছবি ও একটি ভিডিও দৃশ্য পোস্ট করেন। মুহূর্তের মধ্যে ওই ছবি ও ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

খননযন্ত্রের মালিক সুলতান মাহমুদ বলেন, ‘প্রায় ২০দিন ধরে খননযন্ত্রটি একই এলাকায় গজারিয়া গ্রামের ইউসুফ আলী আমার কাছ থেকে দেড় হাজার টাকায় ঘন্টা চুক্তিতে ভাড়া নেন। এরপর থেকে ইউসুফ আলী নিজ গ্রামের পুকুর খননের কাজ করছিলেন।

খননযন্ত্রের ভাড়া বাবদ ইউসুফ আলীর কাছে প্রায় ৩ লাখ টাকা বাঁকি পড়ে। শুক্রবার তার কাছে বকেয়া ভাড়ার টাকা দাবি করলে ইউসুফ আলী ভাড়ার টাকা পরিশোধ না করে আমাকে খননযন্ত্র ফেরত আনতে বলেন।

এ বিষয়টি নিয়ে ইউসুফ আলীর সাথে বিরোধের জেরে শুক্রবার রাতে ইউসুফ আলী ও তার লোকজন খননযন্ত্রটি  পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে আমার ৫০ লাখ টাকার ক্ষতি করেছে। আজ শনিবার (১৬ মার্চ) সকালে ইউসফ আলী ফোন করে জানিয়েছেন শুক্রবার রাতে কে বা কারা খননযন্ত্রটি পুড়িয়ে দিয়েছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে খননযন্ত্র পুড়ে ফেলার বিষয়টি নিশ্চিত হয়েছি। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নিয়েছি।’

ঘটনার পর থেকে ইউসুফ আলী পলাতক রয়েছে।  ইউসুফ আলীর সাথে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করে তার কোন বক্তব্য পাওয়া যায়নি। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, এ বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ করেনি।

তবে সামাজিক যোগাযোগ (ফেসবুক) মাধ্যমে বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS