ভিডিও

বগুড়ায় ৩ কেজি গাঁজাসহ দুইজন আটক

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৭:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। গতকাল শুক্রবার রাত ৩ টার দিকে শাজাহানপুরের মাঝিরা ইউনিয়নের সাজাপুর এলাকার একটি তেলের পাম্পের সামনে থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো নীলফামারীর জলঢাকার ডাউয়াবাড়ি এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে আবু হানিফ (৪০) ও একই এলাকার মোজাফফরের ছেলে রবিউল ইসলাম (২৮)। আজ শনিবার দুপুরে বগুড়া র‌্যাব-১২ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নীলফামারী থেকে বগুড়ার শেরপুরগামী একটি মোটরসাইকেলে মাদক পরিবহন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার রাতে শাজাহানপুরের মাঝিরা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।  অভিযানকালে ৩ কেজি গাঁজাসহ ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২ টি মোবাইল, ১২ টাকা উদ্ধার করা হয়। র‌্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন, দীর্ঘদিন ধরেই আসামিরা জেলার বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করে আসছিলো। ৩ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS