ভিডিও

উল্লাপাড়ায় আন্ত:জেলা ডাকাত  দলের ৫ সদস্য গ্রেফতার বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৯:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ আজ শনিবার (১৬ মার্চ) ভোরে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছে থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ডাকাতরা হলো- উল্লাপাড়ার গয়হাট্টা গ্রামের মাজেদ আলীর ছেলে সুজন মিয়া সোহেল (৩১), একই গ্রামের আমিরুল ইসলামের ছেলে আবু বক্কার সিদ্দিক (২০), শুকুর আলীর ছেলে মনিরুজ্জামান (২৫), সিরাজগঞ্জের রায়পুর গ্রামের হাবিবর রহমানের ছেলে হাসিরুল ইসলাম হাসু (২৯) এবং সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সুবর্ণসারা গ্রামের সোবাহান মন্ডলের ছেলে যুবায়ের হোসেন পারভেজ (৩০)।

উল্লাপাড়া উপজেলার গজারিয়া গ্রামের পাশে আব্দুর রাজ্জাকের পিভিসি ইটভাটা থেকে এদের গ্রেফতার করা হয়। আজ শনিবার (১৬ মার্চ) বেলা আড়াইটায় উল্লাপাড়া মডেল থানায় উল্লাপাড়া পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর এক সংবাদ ব্রিফিং এ উপরোক্ত তথ্য জানিয়ে বলেন, আজ শনিবার (১৬ মার্চ) ভোর ৪টার দিকে ১৪/১৫ জনের আন্ত:জেলা ডাকাতদল কথিত ইটভাটার পাশে বসে পার্শ্ববর্তী ঢাকা-পাবনা মহাসড়কে বাস ঠেকিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

গোপন সংবাদের প্রেক্ষিতে উল্লাপাড়া মডেল থানা পুলিশের ৪ উপ-পরিদর্শক ও ১২ পুলিশ সদস্য মিলে দ্রুত পিভিসি ইট ভাটায় গিয়ে ডাকাত দলকে ঘেরাও করে। এসময় ৫ জনকে ধরা সম্ভব হলেও অপর ডাকাতেরা পালিয়ে যেতে সক্ষম হয়।

গ্রেফতার ডাকাতদের বিরুদ্ধে উল্লাপাড়া ও পার্শ্ববর্তী থানাগুলোতে একাধিক ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে। ডাকাতদের কাছে থেকে হাসুয়া, চাপাতি, রামদা, বড় চাকু, ড্যাগার, লোহার রড, মুখোশ, রশিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

উল্লেখিত ডাকাতদেরকে সিরাজগঞ্জ আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে বলে উল্লেখ করেন সহকারী পুলিশ সুপার। সংবাদ ব্রিফিং এ উপস্থিত ছিলেন উল্লাপাড়া  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS