ভিডিও

রাজশাহীতে শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিয়ে ফেরার পথে গৃহবধূ নিহত

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৯:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :  রাজশাহীতে শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিয়ে ভাগিনার সাথে মোটরসাইকেলযোগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় নিজ বাড়ি ফেরার পথে ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষে সাইরিন আক্তার রিপা (২৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

পরিবার ও পুলিশ জানায়, গতকাল শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শিবগঞ্জ পৌর জালমাছমারি সহড়াতলা মোড়ের কাছে সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কে ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে সড়কে ছিটকে পড়ে মাথায় জখম রিপাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনায় আহত হন রিপার ভাগিনা ও মোটরসাইকেল চালক মো.শফিউল্লাহ (২৭)। তাকে চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে ঘটনার পরপরই চালক ভটভটি নিয়ে পালিয়ে যায়। রিপা শিবগঞ্জের কানসাট বিশ্বনাথপুর মেঘুবাজার গ্রামের মো. সুজনের স্ত্রী ও কানসাট বাগদূর্গাপুর গ্রামের সাইদুর রহমানের মেয়ে।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজশাহীতে পরীক্ষা শেষে ভাগিনার সাথে একই মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়েন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS