ভিডিও

হিলিতে ভুয়া কাবিননামায় বিয়ে করে ৩ বছর সংসার অতঃপর শ্রীঘরে বর

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১০:৪০ রাত
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুর হিলিতে ভুয়া কাবিননামায় এক মেয়েকে বিয়ে করে তিন বছর ঘরসংসার করে আসছিল উপজেলার বোয়ালদাড় গ্রামের সাদেক আলীর ছেলে মুশফিকুর রহমান মুন্না (৪২)।

বিষয়টি স্ত্রী জানতে পেরে এর প্রতিবাদ করলে কথিত স্বামী তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফেসবুকে ভাইরাল করে দেয়। এরপর ওই নারীর করা অভিযোগের প্রেক্ষিতে আজ শনিবার (১৬ মার্চ) সকালে তাকে আটক করে থানা পুলিশ।

হাকিমপুর থানার ওসি দুলাল হোসেন জানান, প্রায় ৩ বছর আগে একই গ্রামের এক মেয়ের সাথে দুই সন্তানের জনক মুশফিকুর রহমান মুন্নার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ের নাটক সাজিয়ে ভুয়া কাবিননামায় বিয়ে করে।

বিয়ের পর থেকে তাকে বিভিন্ন ভাড়া বাসায় রেখে ধর্ষণ করে। কয়েকদিন আগে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।

এরপর ওই মেয়ের করা অভিযোগের প্রেক্ষিতে সত্যতা পাওয়ায় তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের পূর্বক দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS