ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা, গ্রেফতার ৩

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১১:১৮ রাত
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১১:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ঘাইসাপাড়া  গ্রামে  আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার পরস্পর দু’দিন স্থানীয় দুই গ্রুপের মধ্যে বিপুল সংখ্যক ককটেল বিস্ফোরণের  ঘটনায় মামলা হয়েছে। গতকাল শুক্রবার  পুলিশ বাদি হয়ে শিবগঞ্জ থানায় মামলার পর পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারদের গতকাল শনিবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ৬/৭ মাস পূর্বে ঘাইসপাড়ার বাসিন্দা দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধে ঘটনার সূত্রপাত। পরে এটি স্থানীয়ভাবে চাচাতো দুই ভাই সেন্টু ও রফিক এই দুই গ্রুপ সৃষ্টির মাধ্যমে বিস্তার লাভ করে। এদিকে গত সপ্তাহে  আবারও দু’পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

এরই জেরে গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ১০টার পর পর্যন্ত থেমে থেমে দফায় দফায় অন্তত: অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ ঘটায় উভয় পক্ষ। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে দু’পক্ষের মধ্যে আরেক দফা ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, জমি,সমিতি ইত্যাদি নিয়ে ঘটনার শুরু হলেও পরে বারবার দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। গত সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দু’পক্ষের উত্তেজনা বেশ কিছুদিন বন্ধ থাকার পর গত বৃহস্পতিবার ব্যাপক ককটেলবাজির মাধ্যমে আবারও শুরু হয়। দু’পক্ষের জড়িত সকলকে আইনের আওতায় আনার জন্য পুলিশি অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS