ভিডিও

৪১ দিনেও মিলেনি শিবগঞ্জে উদ্ধার হওয়া চোরাই পাঁচ গরুর মালিকের সন্ধান

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১১:২০ রাত
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১১:২০ রাত
আমাদেরকে ফলো করুন

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে পুলিশ পাঁচটি চোরাই গরু উদ্ধার ও দুজনকে গ্রেফতারের ৪১ দিনেও গরুগুলোর প্রকৃত মালিকের সন্ধান মিলেনি। গরুগুলো স্থানীয় একটি খোয়ারের মালিকের হেফাজতের রাখা হয়েছে।

জানা যায়, শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ইমরান হোসেন গোপন সংবাদে গত ২৮ জানুয়ারি উপজেলার খেরায়াপাড়া গ্রামের মৃত আইজল ইসলামের ছেলে নুর আলমের (৩৫) বাড়ি থেকে লাল রঙের একটি গাভি ও সাদা-কালো রঙের দুটি চোরাই বাছুর উদ্ধার ও নুর আলমকে গ্রেফতার করে।

তার তথ্যমতে উপজেলার কুকি কালিদাস গ্রামের মৃত সবদুল ইসলামের ছেলে ফুল মিয়ার বাড়ি থেকে সাদাকালো রঙের দুটি চোরাই গাভি উদ্ধার ও ফুলমিয়াকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে থানায় মামলা করে। উদ্ধারের পর গরুগুলা স্থানীয় একটি খোয়ারের মালিকের হেফাজতের রাখা হয়, যা আজও সেখানেই রয়েছে।

অথচ দীর্ঘ ৪১ দিন পেরিয়ে গেলেও কেউ গরুগুলো নিজের বলে দাবি করেননি। ওই তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশিক ইকবাল জানান, পুলিশের পক্ষ থেকে গরুগুলোর মালিকের সন্ধানের জন্য বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে। কিন্তু তারপরও প্রকৃত মালিকের সন্ধান পাওয়া যায়নি। আদালতের সিদ্ধান্ত মোতাবেক উদ্ধার হওয়া গরুগুলোর ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS