ভিডিও

ঈশ্বরদীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ২ বন্ধু নিহত

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৪:১৫ দুপুর
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ০৪:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা: পাবনার ঈশ্বরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিয়াম হোসেন ও মিজানুর রহমান নামের দুই বন্ধু নিহত হয়েছে। এ সময় আহত হন অপর মোটরসাইকেলের দুই আরোহী। গতকাল শনিবার দুপুরে ঈশ্বরদী-বাঘা আঞ্চলিক মহাসড়কের গোকুলনগর চক্ষু হাসপাতালের সামনে এদুর্ঘটনাটি ঘটে।

নিহত সিয়াম ঈশ্বরদী পৌর শহরের ভাদুর বটতলা এলাকার তৌহিদুল ইসলামের ছেলে এবং মিজান পিয়ারাখালি এলাকার নাজমুল ইসলামের ছেলে। আহত শরিফুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার বেংগাড়ী গ্রামের সোবহান কাজীর ছেলে। অপরজনের নাম জানা যায়নি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মোটরসাইকেলে করে বাঘা থেকে ঈশ্বরদী যাচ্ছিলেন শফিকুল ইসলাম। আর ঈশ্বরদী থেকে বাঘার দিকে মোটরসাইকেলে শেখেরচর গ্রামে যাচ্ছিলেন দুই বন্ধু সিয়াম ও মিজান।

গোকুলনগর চক্ষু হাসপাতালের সামনে বেপরোয়া গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজন আহত চারজনকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সিয়াম ও মিজানের অবস্থার অবনতি হওয়ায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে মারা যান দুই বন্ধু সিয়াম ও মিজান। আহত দুইজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS