ভিডিও

পাঁচবিবিতে ৪ সাংবাদিককে পেটানোর ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ০৭:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন


বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : পাঁচবিবিতে ১৪৪ ধারা ভেঙ্গে বিবদমান জমিতে জবর দখল করার সংবাদ সংগ্রহ করতে গিয়ে ছাত্রলীগ নেতার নেতৃত্বে ৪ সাংবাদিককে পেটানোর ঘটনা ঘটেছে। গতকাল শনিবার রাত ১০ টার দিকে পাঁচবিবি থানায় মামলা করেন বাংলাদেশ সমাচার পত্রিকার পাঁচবিবি উপজেলা প্রতিনিধি জুয়েল শেখ।

আহত সাংবাদিকরা হলেন মামলার বাদি জুয়েল শেখ, মাছরাঙ্গা টেলিভিশনের জয়পুরহাট সংবাদদাতা আল মামুন, দৈনিক সংবাদ সারাবেলা’র পাঁচবিবি উপজেলা প্রতিনিধি বাবুল হোসেন, ও দৈনিক মুক্তসকালের জয়পুরহাট প্রতিনিধি আব্দুর রাজ্জাক।

জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সভাপতি রাশেদুজ্জামান জানান, পাঁচবিবি উপজেলার পিরপাল গ্রামের দরিদ্র আদিবাসী ও স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তির মধ্যে জমিজমা নিয়ে বিবাদ চলছিল। বিষয়টি নিয়ে মামলা হলে আদালতের নির্দেশে ১৪৪ ধারা জারি করা হয়।

গতকাল শনিবার দুপুরে ওই প্রভাবশালী ব্যক্তি তার লোকজনদের নিয়ে ওই বিবদমান সম্পত্তি জবর দখল করতে যান, এমন খবর পেয়ে ওই সাংবাদিকরা ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে যান।

সেখানে গিয়ে বিভিন্নজনের কাছ থেকে তথ্য সংগ্রহের এক পর্যায়ে ওই প্রভাবশালীর পক্ষ নিয়ে স্থানীয় মহিপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হকের নেতৃত্বে ৯ জন যুবক দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ওই সাংবাদিকদের বেধড়ক মারপিট করে আহত করে।

তাদের চিৎকারে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয় এবং রাতে অভিযুক্ত ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরদ্ধে থানায় মামলা করা হয়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল বিন আহসান জানান, মামলা গ্রহণ করা হয়েছে, আসামীদের ধরতে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS