ভিডিও

বগুড়ায় ইফতার মাহফিল থেকে জামায়াত সন্দেহে ৯ জন আটক

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৯:৩৩ রাত
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ০৯:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের এক রোস্তোঁরায় আয়োজিত এক ইফতার মাহফিল থেকে পুলিশ জামায়াত নেতা কর্মী সন্দেহে ৯ জনকে আটক করেছে। ওলামায়ে মাশায়েখ পরিষদের ব্যানারে সেখানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছিল।

আজ রোববার (১৭ মার্চ) বিকালে বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকায় রেড চিলি নামের ওই রেস্তোরাঁয় পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করলেও গতরাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের নাম জানায়নি। তবে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নেয়া হয়েছে বলে সাংবাদিকদের  জানিয়েছেন বগুড়া ডিবির অফিসার ইনচার্জ মুস্তাফিজ হাসান।

ডিবির এই কর্মকর্তা বলেন, বিকালে জলেশ্বরীতলা এলাকায় রেড চিলি রেস্তোরাঁ জামায়াত নেতাকর্মী সন্দেহে  ৯ জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ ও যাচাই বাছাই করা হচ্ছে। আমাদের অভিযান এখনও চলছে। বিস্তারিত পরে জানানো হবে।’

এদিকে ওই রেস্তোরাঁর ব্যবস্থাপক আরিফ হোসেন  বলেন, ‘বেলা ৩টার দিকে ওলামায়ে মাশায়েখ পরিষদের ব্যানারে ইফতার মাহফিল শুরু হয়। শুরুর এক ঘণ্টার মধ্যে পুলিশের লোকজন সেখানে চলে আসে এবং সেখান থেকে ৯জনকে আটক করে নিয়ে যায়।’ তিনি আরও বলেন ইসমাইল হোসেন নামের এক ব্যক্তি ইফতারের জন্য রেস্তোরাঁ বুকিং দিয়েছিলেন।

তিনি নিজেকে শাজাহানপুরের ডোমনপুকুর কামিল মাদ্রাসা অধ্যক্ষ পরিচয় দিয়েছিলেন। এখানে প্রায় ৬০ জনের ইফতার করার কথা ছিল। আমাদের বলা হয়েছিল এখানে বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ ও শিক্ষকেরা উপস্থিত থাকবে। এর বেশিকিছু জানিনা।'

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি মোস্তাফাবিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ড. আহমাদুল্লাহ। তিনি বলেন, ‘আমি বগুড়ায় নতুন এসেছি। ইফতার মাহফিলে জেলার বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ ও শিক্ষকেরা উপস্থিত থাকবেন বলে আমাকে দাওয়াত দেয়া হয়। আমি সেখানে যেয়ে ভিন্ন কিছু দেখে বিব্রত হয়ে পড়ি।’ এরপর সেখানে আর ইফতার হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS