ভিডিও

বগুড়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ১০:২৪ রাত
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১০:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা গ্রামে মহসিনা আক্তার তিশা (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বগুড়া সদর থানার এসআই মোশারফ হোসেন আকন্দ বলেন, নিহত তিশা তেলিহারা দক্ষিণপাড়া গ্রামের সোহেল রানার মেয়ে।

ঘটনাস্থলে গিয়ে তিনি তিশার লাশ বাড়ির মেঝেতে দেখেন। তার পরিবার বলেছে, গতকাল শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে তিশা নিজ বাড়িতে শয়ন ঘরের সিলিং ফ্যানের হুকের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। এরপর বাড়ির লোকজন টের পেয়ে তাকে গুরতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য রওনা দেয়।

কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়। এরপর তার লাশ এনে বাড়ির মেঝেতে রাখা হয়। তার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। এ রিপোর্ট তৈরির সময় তার গলায় ফাঁস দেয়ার চিহ্ন দেখা যায়। তবে ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়নি।

তার মৃত্যু নিয়ে তার মা-বাবাসহ পরিবারের কারোর অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফন করা হয়েছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান। এদিকে, তিশার লাশের ময়না তদন্ত না করায় স্থানীয় অনেকের মধ্যে তার মৃত্যু নিয়ে প্রশ্নের সৃষ্টি হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS