ভিডিও

মানবিক বাংলাদেশ গড়তে শিশুদের হৃদয়ে বঙ্গববন্ধুর আদর্শ ধারণ করতে হবে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ১০:৪৩ রাত
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১০:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : পরিকল্পনা প্রতিমন্ত্রী এড. মো. শহীদুজ্জামান সরকার বলেছেন, মানবিক বাংলাদেশ গড়তে শিশুদের হৃদয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে। শুধু বুকে ধারণ করলে হবে না তা বাস্তবায়নও করতে হবে। আজ বঙ্গবন্ধু নেই কিন্তু তার আদর্শ আমাদের মাঝে রয়েছে। তার আদর্শ মুখে নয় বাস্তবে প্রয়োগ করতে হবে।

জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, শুধু শিশু নয় সবার জন্য বঙ্গবন্ধু তার আদর্শের কথা বলে গেছেন। একটি সুখী ও সমৃদ্ধশালী রাষ্ট্র বিনির্মাণে সরকারি কর্মকর্তা-কর্মচারী, সুধী সমাজ এবং সমাজের সকল শেয়ার হোল্ডারদের যার যা দায়িত্ব তা পালন করতে হবে।

আজ রোববার (১৭ মার্চ) বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোছা. আসমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলদার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, ধামইরহাট থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. ওবায়দুল হক সরকার প্রমুখ।

এর আগে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে র‌্যালি বের হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS