ভিডিও

গাবতলীতে পৃথক অভিযানে পাঁচ মাদককারবারী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১০:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলী মডেল থানা পুলিশ গোপন সংবাদেরভিত্তিতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ পাঁচ মাদককারবারীকে গ্রেফতার করেছে। আজ রোববার (১৭ মার্চ) তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, গাবতলী মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাবতলী উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ সোনাতলা ও শাজাহানপুর উপজেলার পাঁচ মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

গতকাল শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করে। তারা হলো, দূর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা উত্তরপাড়া গ্রামের ইউনুছ আলীর ছেলে আহাদ ইসলাম (২১) এবং নেপালতলী ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের মৃত ছালেক প্রামানিকের ছেলে রিমন ইসলামকে (২০) ২১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।

বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় গতকাল শনিবার রাতে অভিযান চালিয়ে মহিষাবান ইউনিয়নের পেরীহাট এলাকা থেকে শাজাহানপুর উপজেলার ভান্ডারপাইকা গ্রামের মৃত ছবদের সরকারের ছেলে শফিকুল ইসলাম মিলনকে (৩৭) ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।

সুখানপুকুর বন্দর এলএসডি খাদ্য গুদামের সামনে পাকা রাস্তার ওপর থেকে সোনাতলার শিহিপুর গ্রামের মৃত কলিম উদ্দিন শেখের ছেলে এরশাদ শেখকে (৩৫) ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।

এছাড়াও গতকাল শনিবার রাতে অভিযান চালিয়ে মহিষাবান ইউনিয়নের ত্রিমোহনী বাজার মোড়ে পাকা রাস্তার ওপর থেকে মহিষাবান দহপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মাহবুব আলমকে (৩১) ১৩ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS