ভিডিও

ধুনটে ৯৯৯-এ ফোনেও প্রাণ রক্ষা করা যায়নি গরু-ছাগলের

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় চিকাশি ইউনিয়নে সোনারগাঁ গ্রামের কৃষক হাফিজুর রহমানের গোয়ালঘরে অগ্নিকান্ডে ২টি গরু ও ৩টি ছাগল মারা গেছে। এতে ওই কৃষকের প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, সোনারগাঁ গ্রামের ইদ্রিস আলীর ছেলে হাফিজুর রহমান গতকাল শনিবার সন্ধ্যায় নিজ বাড়ির গোয়ালঘরে গরু-ছাগল বেঁধে রাখেন। এরপর গৃহকর্তা ওই ঘরে খড়কুটোয় আগুন জ্বালিয়ে ধোঁয়ার কুন্ডলী তৈরি করে মশা তাড়ানোর ব্যবস্থা করেন।

অসাবধানতাবসত মশা তাড়ানোর আগুন থেকে গোয়ালঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা জাতীয় জরুরীসেবা ৯৯৯-এ ফোন করে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছার আগেই গোয়ালঘরসহ ২টি গরু ও ৩টি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে।

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার হামিদুল ইসলাম বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছার আগেই গরু-ছাগলগুলো মারা গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS