ভিডিও

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে প্রাণ গেল একই পরিবারের চারজনের 

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৩:১৪ দুপুর
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : সিলেটের জৈন্তাপুরে পিকআপ-লেগুনার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন প্রাণ হারিয়েছেন। আজ সোমবার (১৮ মার্চ) দুপুর পৌণে ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্তে এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), নন্দ পাত্রের স্ত্রী সাবিতি পাত্র, কৃষ্ণ পাত্রের স্ত্রী সুষ্মিতা পাত্র, সুকেন্দু পাত্রের ছেলে ঋতু পাত্র।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সোমবার দুপুরের দিকে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় সিলেট পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দু’জন ও হাসপাতালে নেওয়ার পর আরও দু’জনের মৃত্যু হয়। নিহতের স্বজনরা জানান, ওই পরিবারের সদস্যরা এক পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন। 

এদিকে দুর্ঘটনার পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা। পরে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে স্থানীয় জনতা অবরোধ প্রত্যাহার করলে যান চলাচল স্বাভাবিক হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলামসহ পুলিশ ফোর্স, তামাবিল হাইওয়ে পুলিশের একটি টিম।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS