ভিডিও

শিবগঞ্জে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু 

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৪:২২ দুপুর
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আবির (৯) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার (১৮ মার্চ) সকাল ১০টায় শিবগঞ্জ পৌরসভার বানাইল গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত আবির উপজেলার রাঙ্গামাটিয়া গ্রামের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহেন শাহ্ মন্ডলের ছেলে ও স্বপ্নসোপান কেজি স্কুলের ২য় শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

জানা যায়, শিবগঞ্জ থানাসলগ্ন রাঙ্গামাটিয়া সড়ক দিয়ে শিশু আবির বাইসাইকেল নিয়ে প্রাইভেট পড়তে যাচ্ছিল। পথিমধ্যে একটি ট্রাক পিছনের দিকে আসার সময় বাইসাইকেলসহ শিশুটিকে পৃষ্ট করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে শিশুটির মৃত্যু হয়েছে। কোন অভিযোগ না থাকায় শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ দিকে শিশু আবিরের মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজার রহমান মোস্তা, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মানিক। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS