ভিডিও

চাটমোহরে ট্রাকচাপায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৫:৪০ বিকাল
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৫:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে ট্রাকচাপায় শামসুল আলম (৬০) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। গতকাল রোববার বিকেল সাড়ে ৫টায় চাটমোহর-পাবনা সড়কের ভাদড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত শামসুল আলম উপজেলার মথুরাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনকুটিয়া গ্রামের হানেফ আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, শামসুল আলম মোটরসাইকেলযোগে চাটমোহর পৌর সদর থেকে বাড়ি ফিরছিলেন। তিনি ভাদড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে মাথা ও শরীরের বিভিন্নস্থানে মারাত্মক আঘাত পান তিনি।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় স্বজনরা পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৭টায় চিকিৎসক শামসুল আলমকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যান।

এ ব্যাপারে চাটমোহর থানা ওসি সেলিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ট্রাকটি আমাদের হেফাজতে রয়েছে তবে চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS