ভিডিও

চাঁপাইনবাবগঞ্জ ছেলের মারপিট ও ধাক্কায় মাদকাসক্ত বাবার মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৭:৫০ বিকাল
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৭:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ছেলে ইমন আলীর (১৭) মারপিট ও ধাক্কায় বাবা স্বপন আলীর (৪৬) মৃত্যু হয়েছে। স্বপন শিবগঞ্জের ধাইনগর ইউনিয়নের গোসাইবাড়ি গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

স্থানীয় সূত্র ও পরিবারের বরাতে পুলিশ জানায়, গতকাল রোববার সন্ধ্যায় মাতাল অবস্থায় বাড়ি ফিরে তিনি স্ত্রী সাজেনুর বেগমের সাথে কথা কাটাকাটি ও বাড়ির আসবাবপত্র ভাঙচুর শুরু করেন। একপর্যায়ে বড় ছেলে ইমন আলী(১৭) বাবাাকে বাধা দেয়।

হাতাহাতিতে কিল-ঘুষি ও এক পর্যায়ে ধাক্কা দিলে তিনি আমগাছের সাথে লেগে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয় চিকিৎসা নিলেও পরে অবস্থার অবনতি হলে স্বপনকে আজ সোমবার (১৮ মার্চ) সকাল ৯টায় জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় তার মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, স্বপন মাদকাসক্ত ছিলেন। তিনি রাজমিস্ত্রী ও বড় ছেলে ইমন দিনমজুরের কাজ করতেন। পুলিশ ছেলে ইমন আলীকে আটক করেছে।

মরদেহ উদ্ধারের পর জেলা হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওসি আরও বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীণ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS