ভিডিও

বালিয়াডাঙ্গীতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে। আজ সোমবার (১৮ মার্চ) ভোরে উপজেলার পাড়িয়া ইউনিয়নের উত্তর পাড়িয়া গ্রামের রাবিনুর রহমানের বাসা থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। বিষয়টি প্রেস ব্রিফিংয়ে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। ঠাকুরগাঁও পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার ভোর রাতে পাড়িয়া ইউনিয়নের রাবিনুর রহমানের বাসায় অভিযান পরিচালনা করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

এসময় তার বসতবাড়ি থেকে ৪০৫ এ্যাম্পোল ইঞ্জেশন, ৩শ’ পিচ ট্যাপনেটাডল ট্যাবলেট, ২০৪ পিস দিলখুশ ট্যাবলেট, ১১০টি নিউরোবিওন ইঞ্জেকশন, ৩ হাজার ৬শ’ পিস ডেক্সমেথাসন ট্যাবলেট, একটি পুরাতন বাটন মোবাইলফোন, ভারতীয় রুপিসহ মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১০ লাখ ৯৭ হাজার ১শ’ টাকা।

এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। প্রেস ব্রিফিয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আসাদুজ্জামান, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ কবিরসহ থানার অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS