ভিডিও

বগুড়ায় নাশকতা মামলার আসামি ৪ জামায়াত নেতা-কর্মী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৯:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার একটি চাইনিজ রেস্টুরেন্ট থেকে আটক ৯ জনের মধ্যে নাশকতা মামলার ৪ জন সাবেক জামায়াত নেতাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদরের মহিষবাথান এলাকার মৃত বাহার উদ্দিনের ছেলে বগুড়া সদর উপজেলা জামায়াতের সাবেক আমির ১১টি নাশকতা মামলার ওয়ারেন্টের আসামি মো: আব্দুল বাছেদ (৫৬), ধুনটের পশ্চিম কান্তনগর এলাকার মৃত জিল্লুর রহমানের ছেলে জামায়াতে ইসলামী বগুড়া পূর্ব জেলা শাখার সাবেক অর্থ সম্পাদক একটি নাশকতার মামলার আসামি আব্দুল্লাহেল বাকী (৫৫), শাজাহানপুর উপজেলার ডেমাজানী এলাকার ওয়াহেদ আলীর ছেলে জামায়াতে ইসলামীর সক্রিয় সদস্য একটি নাশকতা মামলার আসামি হুমায়ুন আহম্মেদ (৩৫) ও একই উপজেলার মানিকদীপা বিন্নাচাপড় এলাকার আমজাদ হোসেনের ছেলে জামায়াতে ইসলামীর সক্রিয় সদস্য জামারিয়া আকন্দ।

উল্লেখ্য গতকাল রোববার বিকেলে বগুড়া শহরের রেড চিলিস রেস্টুরেন্টে সদর ও শাজাহানপুর থানার নাশকতা মামলার আসামিরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা ও ডিবি যৌথ অভিযান চালিয়ে ওই ৯ জনকে আটক করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS