ভিডিও

ঠাকুরগাঁওয়ে ২৫টি হারানো মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দিল পুলিশ

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৯:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক ২৫টি হারানো মোবাইল উদ্ধার ও বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য, বিপুল পরিমাণ চোরা চালানের পণ্য উদ্ধার বিষয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৮ মার্চ) পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

ব্রিফিংয়ে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক (পিপিএম সেবা) জানান, পুলিশের চৌকস আইটি টিম থানায় ডায়েরিকৃত হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার করে সংশ্লিষ্ট মালিকের কাছে হস্তান্তর করে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো. আসাদুজ্জামান, সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ কবিরসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে বালিয়াডাঙ্গী থানা পুলিশের অভিযানে নিষিদ্ধ মাদকদ্রব্য, বিপুল পরিমাণ চোরা চালানের পণ্য, ভারতীয় পণ্য, ঔষুধ, ভারতীয় মুদ্রা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ১০ লাখ ৯৯ হাজার টাকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS