ভিডিও

টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার ,আটক ১

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

 টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপের ঘোলারচরে অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় এক মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারি হলো- টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়ার আব্দুস শুকুরের ছেলে মো. আমির হোসেন (৪৭)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার গোলারচরের মোহনা এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে আসতে পারে এমন সংবাদে শাহপরীরদ্বীপ বিওপি’র সীমান্ত সুরক্ষা নৌ টহলদলকে সর্তক করা হলে তারা কিছুক্ষণ পর দেখতে পায় বঙ্গোপসাগরের মোহনায় মিয়ানমারের একটি নৌকা থেকে বাংলাদেশি একটি মাছ ধরার নৌকায় অবস্থানরত একজন ব্যক্তির নিকট একটি পোটলা হস্তান্তর করছে। টহলদলের সন্দেহ হওয়ায় বিজিবি নৌ টহলদল দ্রুত দু’টি নৌকা যোগে উক্ত নৌকাটিকে ধাওয়া করে ঘেরাও করে নৌকাটিকে আটক করা হয়। পরবর্তীতে সেই নৌকায় অবস্থানরত চোরাকারবারীর তথ্যের ভিত্তিতে নৌকার পাটাতনের নিচে একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS