ভিডিও

ডোবায় থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের সাতদিন পর ডোবা থেকে আল-আমিন (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভৈরবপুর উত্তরপাড়া স্টেডিয়াম সংলগ্ন এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আল-আমিন শহরের গাছতলাঘাট এলাকার আব্দুস সালামের ছেলে।

জানা গেছে, যুবক আল-আমিন একজন পাদুকা শ্রমিক ছিলেন। এছাড়া বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতেন। গত ১২ মার্চ সকালের পর থেকে আল-আমিন নিখোঁজ হন। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। দুপুরে স্থানীয়রা ডোবায় কচুরিপানার মধ্যে একজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

পরিবারের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে আল-আমিনকে। এ বিষয়ে নিহতের বড় বোন মুন্নি বলেন, ‘প্রথম রোজা থেকে আমার ভাইকে খুঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে অভিযোগ করতে গেলে থানার ওসি সফিকুল ইসলাম ও এসআই নাজমুল আমাদের লিখিত অভিযোগ নেননি। বরং তারা আমাদের গালাগালি করে থানা থেকে বের করে দেন।

ভৈরব থানার ওসি সফিকুল ইসলাম বলেন, নিখোঁজের অভিযোগ থানায় নেয়নি এমন কিছু আমার জানা নেই। তবে ডোবায় মরদেহের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে থানায় আনা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS