ভিডিও

কাহালুর মালঞ্চা ফকিরপাড়া গ্রামের রাস্তা সংস্কার না করায় চরম গণদুর্ভোগ

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের ইট বিছানো রাস্তাটি সংস্কার না করায় গ্রামবাসীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। জানা গেছে, মালঞ্চা ঈদগাহর উত্তর পাশে মালঞ্চা ফকিরপাড়া গ্রামের ইটের সলিং করা রাস্তার বেশির ভাগ স্থানের ইট উঠে গিয়ে যান চলাচলে চরম বিঘ্নের সৃষ্টি হচ্ছে।

এর একস্থানে প্রায় ১০/১৫ ফিট রাস্তা পুকুরের মধ্যে ভেঙে পড়ায় এবং সেইখানে কয়েকটি বাঁশ পুঁতে দিয়ে  প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে। এজন্য এ রাস্তা দিয়ে গ্রামের মানুষ হালকা যান নিয়েও চলাচল করতে না পেরে গ্রামের পাশের বিকল্প রাস্তা দিয়ে চলাচল করছে।

স্থানীয়দের অভিযোগ, পুকুরে মাছ চাষ করার কারনে পানির ঢেউয়ে পুকুরের পশ্চিম পাশে রাস্তার বেশ কিছু অংশ পুকুরের মধ্যে ভেঙে পড়েছে। গ্রামের মানুষ পুকুর মালিকদের রাস্তাটি সংস্কারের মাধ্যমে সচল করে দেয়ার অনুরোধ করলেও তারা বিষয়টির উপর গুরুত্ব না দেয়ায় রাস্তাটির এমন বেহাল অবস্থার  সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে মালঞ্চা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেছার উদ্দিন বলেন, রাস্তা ঠিক করে দেয়ার জন্য পুকুর মালিকদের অনুরোধ করা হলেও তারা কথা রাখেনি। ইউনিয়ন পরিষদের বাজেট না থাকায় রাস্তাটি সংস্কার করা যাচ্ছেনা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS