ভিডিও

সৈয়দপুরে চার ব্যবসা প্রতিষ্ঠান হতে ৩৪ হাজার টাকা জরিমানা আদায়

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৯:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুর শহরে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে অপরিচ্ছন্ন, নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন, ব্যস্ততম রাস্তা দখল করে ইফতার সামগ্রী বিক্রির অভিযোগে চার ব্যবসা প্রতিষ্ঠান মালিকের ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আমিনুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, এ অভিযানকালে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের পাঁচমাথা মোড়ে (সোহেলরানা মোড়) অবস্থিত শাহী হোটেল ও ছামিদুল হোটেলে অপরিচ্ছন্ন, নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশের খাবার তৈরি ও পরিবেশন এবং ব্যস্ততম রাস্তা  দখল করে ইফতার সামগ্রী রেখে বিক্রি দায়ে এর মালিকের যথাক্রমে ১৫ হাজার টাকা ও ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও দোকানে পণ্য সামগ্রীর মূল্য তালিকা না টাঙানোর দায়ে উল্লিখিত এলাকার মোবারক স্টোরের মালিকের দুই হাজার টাকা ও শাহাবুদ্দিন স্টোরের  মালিকের এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় সৈয়দপুর থানার অফিসার ইনচাজর্ (ওসি) মো. শাহা আলমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS