ভিডিও

নওগাঁর শিশুরা উপহার পেল শেখ রাসেল শিশু পার্ক

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৯:৪৪ রাত
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ১১:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি : আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই আগামীতে একটি মেধাবী ও জ্ঞানী প্রজন্ম পেতে হলে আজকের শিশুকে মোবাইল কিংবা টিভি কার্টুনের গন্ডি থেকে বের করে একটি সুস্থ, সুন্দর ও বিনোদনমূলক পরিবেশে বড় করার কোন বিকল্প নেই।

কৃত্রিম ঘরোয়া পড়ালেখার চাপে দিন দিন খোলা মাঠে খেলাধুলা করার সুযোগ শিশুরা হারিয়ে ফেলছে। তাই শিশুদের নিয়ে একটি ছিমছাম, মনোরম ও খোলা বিনোদনমূলক পরিবেশে কিছুটা স্বস্তির সময় কাটানোর লক্ষ্যে নওগাঁ সদর উপজেলায় ভিন্নধর্মী ও নতুনভাবে সাজানো শেখ রাসেল শিশু পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

এই পার্কে স্থাপন করা আকর্ষণীয়, মননশীল ও আধুনিক রাইডসগুলোতে কাটানো কিছু সময় শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে অনন্য ভূমিকা রাখবে বলে মনে করছে সংশ্লিষ্টরা।

অপরদিকে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণকে আধুনিকায়নসহ নতুন রূপে সুসজ্জিত করে একটি আকর্ষণীয় ও যুগোপযোগী স্মার্ট পরিবেশ ফিরিয়ে আনার উদ্যোগ গ্রহণ করায় বর্তমান জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার এসএম রবিন শীষকে (ইউএনও) নওগাঁবাসীর পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জানিয়েছে নওগাঁর সচেতন মহল।

গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন নওগাঁর জেলা প্রশাসক মো. গোলাম মওলা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল করিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম (রফিক), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস, এম, রবিন শীষ প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS