ভিডিও

সান্তাহারে ট্রেন থেকে ৪ কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ১০:১৩ রাত
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ১০:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : সান্তাহারে ট্রেন থেকে শরীরে বিশেষ কায়দায় বাঁধা অবস্থায় চার কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, পুরাতন ঈশ্বরদী এয়ারপোর্ট বটতলা এলাকার মনিরুল সরদারের স্ত্রী রোজিনা বেগম (৩৬) ও আজিম সরদারের স্ত্রী শরীফা বেগম (৪৬)।

গতকাল সোমবার রাত সাড়ে ১০টায় লালমনিরহাট থেকে ছেড়ে আসা করতোয়া এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সান্তাহার রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, লালমনিরহাট থেকে ছেড়ে আসা করতোয়া এক্সপ্রেস ট্রেনটি সান্তাহার পৌঁছুলে গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে পুলিশ ওই ট্রেনে অভিযান চালিয়ে ট্রেনের ‘ঙ’ নম্বর বগিতে যাত্রী বেশে বসে থাকা দুই নারীর দেহ তল্লাশী করে বিশেষ কায়দায় তাদের কোমরে বেঁধে রাখা চার কেজি গাাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, গ্রেফতারকৃত দুই নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রেলওয়ে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়েরের পর আজ মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে বগুড়া আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS