ভিডিও

সাঁথিয়ায় গৃহবধূ গণধর্ষণ মামলায় অভিযুক্ত ৩ আসামি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: মার্চ ২০, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় এক গৃহবধূকে (২৬) গণধর্ষণ মামলায় অভিযুক্ত তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সাঁথিয়া উপজেলার চাঁদপুর গ্রামের নাসির উদ্দিন (৩০), নুহ মোল্লা (২৮) ও সাইফুল ইসলাম (৩০)। গতকাল বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ সাঁথিয়ার বনগ্রাম বাজার থেকে বাড়িতে ফেরার জন্য চরভদ্রকোলা নামক স্থানে অটোবোরাক থেকে নামেন। সেখান থেকে পায়ে হেঁটে বাড়ির উদ্দেশ্যে যাবার সময় বটতলা নামক স্থানে তাকে একা পেয়ে মুখ চেপে ধরে ও পা বেঁধে ফেলে তিন আসামি। পরে তারা চরভদ্রকোলা গ্রামের ডাঙ্গার চক নামক নির্জন মাঠে নিয়ে যায়। সেখানে গৃহবধূকে পালাক্রমে দলবদ্ধভাবে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে গত ২২ ফেব্রুয়ারি সাঁথিয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের মামলা দায়ের করেন। এরপর আসামি গ্রেফতারে অভিযানে নামে র‌্যাব। তথ্য প্রযুক্তির সহায়তায় গত মঙ্গলবার রাতে সাঁথিয়ার খাইলভরা মোল্লাবাড়ি ও আতাইকুলার ধর্মগ্রাম এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই পৈশাচিক ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। জিজ্ঞাসাবাদ শেষে আসামিদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS