ভিডিও

হাতিয়ায় জেলে পল্লী পরিদর্শন করেন সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়া

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৭:১৬ বিকাল
আপডেট: মার্চ ২০, ২০২৪, ০৭:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী হাতিয়ায় জেলে পল্লী পরিদর্শন করেছেন সুইডেন এর (ক্রাউন প্রিন্সেস) রাজকন্যা ভিক্টোরিয়া। এসময় ফুল দিয়ে স্বাগত জানান স্থানীয় সাংসদ মোহাম্মদ আলী ও সাবেক সাংসদ আয়েশা ফেরদাউস।

বুধবার সকাল ৭টায় তিনি বুড়িরচর ইউনিয়নের কালিরচর গ্রামের জেলে পল্লী পরিদর্শন করেন। এরআগে ভোর সাড়ে ৬টায় হেলিকপ্টার যোগে কালিরচর গ্রামে হেলিপেডে অবতরণ করেন তিনি।

পরে তিনি কালিরচর গ্রামের বেঁড়ি বাধের বাইরে জেলে পল্লী পরিদর্শন করেন। এসময় জেলেদের জীবনমান নিয়ে তাদের সাথে সরাসরি কথা বলেন রাজকন্যা। পরে পাশের একটি গুচ্ছগ্রাম পরিদর্শন করে স্থানীয় গৃহিনী ও গৃহকর্তাদের সাথে কথা বলেন। পরে সিপিসির স্বেচ্ছাসেবকদের অংশগ্রহনে অনুষ্ঠিত দুর্যোগকালীন একটি মহড়া পরিদর্শন করে বাংলাদেশে বিভিন্ন সময় আঘাত হানা ঘূর্ণিঝড়ের ভয়াবহতা সম্পর্কে খবর নেন।

রাজকন্যা ভিক্টোরিয়া নলচিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে ওই এলাকার জেলে, কামার, কৃষক, ব্যবসায়ী, রাজনৈতিক কর্মী’সহ বিভিন্ন পেশার লোকজনের সাথে কথা বলেন।

এসময় রাজকন্যাকে হাতিয়ার নদীভাঙ্গন, বেঁড়ি বাধ, ঘূর্ণিঝড় ও দুর্যোগের বিভিন্ন স্থীর চিত্র দেখানো হয়। পরে সকাল ১০টায় হেলিকপ্টার যোগে তিনি ভাসানচরের উদ্দেশ্যে রওনা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS