ভিডিও

সাড়ে ৩ কোটি টাকার অবৈধ সম্পদ

দুদকের মামলায় সাবেক শ্রমিকলীগ নেতা হেলালের ছেলে কারাগারে

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: মার্চ ২০, ২০২৪, ০৭:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টারঃ জ্ঞাত আয় বহির্ভুত ৩ কোটি ৪৯ লাখ ২৪ হাজার ৩৭৯ টাকা ৮৭ পয়সা টাকার স্থাবর ও অস্থাবর সম্পদ অর্জনের অভিযোগ এনে দুদকের দায়ের করা মামলায় হোসাইন হাবিবের জামিনের আবেদন বুধবার (২০ মার্চ) বগুড়ার সিনিয়র স্পেশাল জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী শুনানি অন্তে নামঞ্জুর করে হাজতি পরোয়ানা মূলে করাগারে প্রেরণের আদেশ দেন। জামিনের আবেদন নামঞ্জুরকৃত আসামি হোসাইন হাবিব  শহরের চকসূত্রাপুর শহীদ বেলু রোডের বাসিন্দা বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও জেলা শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামছুদ্দীন শেখ হেলালের ছেলে।

দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয়ের তৎকালীন উপ পরিচালক মোঃ মনিরুজ্জামান বাদি হয়ে গত ২০২৩ সালের ১৯ ফেব্রুয়ারি জেলা কার্যালয়ে ওই আসামি হোসাইন হাবিবের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ এনে মামলা দায়ের করেন। উপ সহকারী পরিচালক মোঃ রোকনুজ্জামান তদন্ত শেষে আসামি হোসাইন হাবিবের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত ৩ কোটি ৪৯ লাখ ২৪ হাজার ৩৭৯ টাকা ৮৭ পয়সা টাকার স্থাবর ও অস্থাবর সম্পদ পাওয়ায় এই মামলায় ওই আসামির বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইনে গত ২৯ নভেম্বর স্বাক্ষরিত অভিযোগপত্র সিনিয়র স্পেশাল জজ আদালতে দাখিল করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS