ভিডিও

বগুড়ায় মুদি দোকান থেকে দুই হাজার কেজি সরকারি চাল উদ্ধার

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ১১:৩৬ দুপুর
আপডেট: মার্চ ২১, ২০২৪, ০৮:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদরে বাঘোপাড়া বন্দরের এক মুদি দোকান থেকে ২ হাজার কেজি খাদ্যবান্ধব কর্মসূচির চাল উদ্ধার করা হয়েছে। মোট ৩৯ বস্তায় এই চালগুলো পাওয়া যায়। গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলামের নেতৃত্ব এ অভিযান পরিচালানো করা হয়। 

মুদি দোকানি ফটু মিয়ার (৫০) দোকান থেকে চালগুলো উদ্ধার ওতাকে আটক করা হয়। সে বাঘোপাড়ার মৃত মঈন উদ্দিনের ছেলে।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম বলেন, গোপন সংবাদেরভিত্তিতে বাঘোপাড়ায় ফটু মিয়ার মুদি দোকানে অভিযান চালানো হয়। এ সময় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরের ৩৯ বস্তা চাল উদ্ধার করা হয়। বস্তাগুলোতে সব মিলিয়ে প্রায় ২ হাজার কেজি চাল ছিল। এ ঘটনায় মুদি দোকানে ফটু মিয়াসহ স্থানীয় আরও তিন যুবক ইমরান, সিরাজুল ও নূর আলমের সম্পৃক্ততা পাওয়া গেছে। তারা কর্মসূচির উপকারভোগী সাধারণ মানুষদের কাছ থেকে কম দামে চাল কিনে বেশি দামে বাজারে বিক্রি করত। অভিযুক্ত বাকি তিনজন অভিযানের খবর পেয়ে পালিয়ে যায়। 

তিনি আরও বলেন, অভিযানে অংশ নেওয়া খাদ্য পরিদর্শক রাশেদুল ইসলাম বাদি হয়ে সদর থানায় অভিযুক্ত চারজনের বিরুদ্ধে নিয়মিত মামলা করবেন। জব্দ করা চাল খাদ্যগুদামে রাখা হয়েছে। আদালতের নির্দেশে চাল বিতরণের পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS