ভিডিও

দুদকের মামলায় শ্রমিকনেতা হেলালের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

জ্ঞাত আয় বহির্ভূত পৌনে ১০ কোটি টাকার সম্পদ

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট: মার্চ ২১, ২০২৪, ০৯:০১ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টারঃ জ্ঞাত আয় বহির্ভূত  ৯ কোটি ৭০ লাখ ৩১ হাজার ৫৯ টাকা ৫৯ পয়সার সম্পদ অর্জনের অভিযোগ এনে দুদক কর্তৃক দায়েরকৃত মামলায় বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর, বগুড়া জেলা শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামছুদ্দীন শেখ হেলালের পক্ষে দাখিলী সময়ের আবেদন নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ দেয়া হয়েছে। বুধবার (২০ মার্চ) আসামি সামছুদ্দীন শেখের জামিনের আবেদন শুনানির জন্য বগুড়ার সিনিয়র স্পেশাল জজ আদলতে দিন ধার্য্য ছিল। আসামি সামছুদ্দীন শেখ আদালতে হাজির না হয়ে তার আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেলে সিনিয়র স্পেশাল জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী শুনানী অন্তে সময়ের আবেদন নামঞ্জুর করে ওই আদেশ দেন।

দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয়ের তৎকালীন উপ পরিচালক মোঃ মনিরুজ্জামন বাদি হয়ে জেলা কার্যালয়ে ওই আসামির বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগ এনে দুর্নীতি দমন কমিশন আইনে বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র, জেলা শ্রমিক লীগ ও বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আসামি মোঃ সামছুদ্দীন শেখ হেলালের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলাটি তদন্তকালে দুর্নীতি দমন কমিশন আসামি মোঃ সামছুদ্দীন শেখ হেলালের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভুত স্থাবর ও অস্থাবর ৯ কোটি ৭০ লাখ ৩১ হাজার ৫৯ টাকা ৫৯ পয়সার সম্পদ পাওয়া যায়। মামলাটি তদন্ত শেষে দুদক বগুড়া জেলা র্কাালয়ের সহকারী পরিচালক মোঃ হাফিজুর রহমান আসামি সামছুদ্দীন শেখ হেলাল ও তদন্তেপ্রাপ্ত তার স্ত্রী, দ্বিতীয় স্ত্রী আবে জমজম (নাজী) দ্বয়কেও অভিযুক্ত করে দুর্নীতি দমন কমিশন  আইন  এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইনেগত ২৬ ডিসেম্বর স্বাক্ষরিত অভিযোগ পত্র বগুড়ার সিনিয়র স্পেশাল জজ আদালতে দাখিল করেন। আসামি মোঃ সামছুদ্দীন শেখ হেলাল বগুড়া শহরের চকসুত্রাপুর শহীদ বেলু রোডের মৃত মজিবর রহমানের ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS