ভিডিও

আপন ভাগনের সঙ্গে পালালেন ৪ সন্তানের জননী

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৮:১৪ রাত
আপডেট: মার্চ ২১, ২০২৪, ০৮:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে পরকীয়ায় জড়িয়ে ভাগনের সঙ্গে পালিয়েছেন চার সন্তানের জননী। তাদের খোঁজ না পেয়ে এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই গৃহবধূর স্বামী।

গত ১৪ মার্চ এ ঘটনা ঘটে। ভাগনে পাভেল মিয়া (২৩) উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে। ওই গৃহবধূর নাম তামান্না বেগম (২৮)। তার স্বামীর নাম নবী হোসেন। একই ইউনিয়নের বড় রাজাকাটা গ্রামের মজনু মিয়ার ছেলে তিনি। নবী হোসেন পেশায় গ্যারেজ ব্যবসায়ী। তাদের ১০ বছরের সংসার জীবনে চারটি পুত্রসন্তান রয়েছে।

এ ঘটনার তিনমাস আগেও পাভেলের সঙ্গে পালিয়ে গিয়ে তামান্না বেগম একমাস সংসার করেন বলে জানান নবী হোসেন। তখন এলাকার চেয়ারম্যান, মেম্বাররা তাকে বুঝিয়ে নবী হোসেনের সঙ্গে মিলিয়ে দিয়েছিলেন।

নবী হোসেন বলেন, ‘১০ বছরের সংসারে আমার চারটি ছেলেসন্তান রয়েছে। আমাদের সংসার সুখেরই ছিল। আমি গ্যারেজ ব্যবসা করি। সংসারে কোনো অভাব নেই। আমি জানতাম না আমার স্ত্রী আমার আপন ভাগনের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েছে। হঠাৎ তিনমাস আগে ভাগনে পাভেলের সঙ্গে সে পালিয়ে যায়। তখন অনেক চেষ্টা করে শ্বশুরবাড়ির সহযোগিতায় তাকে সংসারে ফিরিয়ে আনি। এর একমাস পার না হতেই আবারও তারা পালিয়েছে।’

তিনি বলেন, ‘সঙ্গে আমার আড়াই মাসের সন্তানকে নিয়ে গেছে। বাকি তিন সন্তানকে বাড়িতে রেখে গেছে। এখন তিন সন্তান নিয়ে আমি বিপদে আছি।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রিপন বলেন, ‘এর আগে দুজনকে ধরে এনে মীমাংসা করে দিয়েছিলাম। এখন আবার একই ঘটনা ঘটিয়েছে। এখন দুজনকে না পেলে আমি কী করতে পারি?’

এ বিষয়ে ভৈরব থানার ওসি সফিকুল ইসলাম বলেন, ওই ব্যক্তির স্ত্রী সাবালিকা। এ ক্ষেত্রে পুলিশের ভূমিকা অনেকটা থাকে না। কারণ পুলিশ আইনের বাইরে কিছুই করতে পারে না। স্থানীয়ভাবে চেয়ারম্যান, মেম্বাররা এসব ঘটনা মীমাংসা করতে পারেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS