ভিডিও

চাটমোহরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের ক্ষুরের আঘাতে ছাত্র আহত

প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট: মার্চ ২২, ২০২৪, ০৬:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় আশিকুর রহমান (১৫)নামের এক স্কুলছাত্রকে ক্ষুরের আঘাতে আহত করেছে বখাটেরা। গত বৃহস্পতিবার বেলা ২ টার দিকে উপজেলার মথুরাপুর সেন্ট রীটাস্ হাইস্কুলের সামেন এ ঘটনা ঘটে।

আহত আশিক উপজেলার মথুরাপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে ও সেন্ট রীটাস্ হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় পুলিশ ৩ বখাটেকে আটক করেছে। আটকরা হলো- হরিপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে শাওন হোসেন, তানজিল হোসেনের ছেলে এনামুল হক ও আজিজুল হকের ছেলে আশিকুর রহমান।

জানা যায়, গত মঙ্গলবার স্কুল ছুটির পর সেন্ট রীটাস্ হাইস্কুলের সামনে তিন বখটেসহ কয়েকজন বখাটে ছাত্রীদের উক্ত্যক্ত করছিল। এ সময় আশিকুরসহ অন্য ছাত্ররা এর প্রতিবাদ করলে সেদিন তাদের শাসিয়ে চলে যায় বখাটেরা। গত বৃহস্পতিবার দুপুরে স্কুল ছুটির পর অভিযুক্ত শাওনসহ বেশ কয়েকজন বখাটে স্কুল গেটের সামনে আশিককে এলোপাতাড়ি মারধর করে ও ক্ষুর দিয়ে পিঠে ও বাম হাতে আঘাত করে।

এতে রক্তাক্ত জখম হয় আশিক। পরে অন্য ছাত্ররা এসে তিনজনকে আটক করে থানায় খবর দেয় এবং আহত আশিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ইভটিজিং করার প্রতিবাদ করায় এমন ঘটনা ঘটেছে বলে শুনেছি। তিন জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS