ভিডিও

বাগজানায় লোকালয়ে বানর উৎসুক জনতার ভিড়

প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আপডেট: মার্চ ২২, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধিঃ বাগজানায় টিনের চালে বানর দেখতে উৎসুক জনতার ভিড় জমেছে। হঠাৎ বাড়ির টিনের চালে বানরের লাফালাফি মানুষের নজরে পড়ে। কখনও আমগাছের ডাল ধরে লাফিয়ে এক গাছ থেকে অন্য গাছে চলে যাচ্ছে বানরটি। কখনও টিনের চালে বসে লোকজনের মুগ্ধতা উপভোগ করে বানরটি।

আজ শুক্রবার (২২ মার্চ) সকালে পাঁচবিবি উপজেলার বাগজানা বাজার এলাকায় এই দৃশ্য দেখা যায়। স্থানীয়রা জানান, সকাল আটটার দিকে বাগজানা বাজার এলাকার আনিছুরের হোটেলের টিনের চালের উপর বানরটিকে দেখতে পাওয়া যায়।

বানরকে তারা কলা, আপেল, বাদাম এসব খাবার দেন। টিনের চালের ওপর থেকে খাবারগুলো নিয়ে খাচ্ছে। বাগজানা বাজারের পান বিক্রেতা সুজন মহন্ত বলেন, সকালে দোকান খুলেই বানরটিকে দেখতে পাই। শুধু আমি নই আশে-পাশের অনেক লোক বানরটিকে দেখতে ভিড় জমায়।

এলাকাবাসীর ধারণা বানরটি সীমান্ত এলাকা ভারত থেকে আসতে পারে। ক্ষুধার্ত বানর খাবারের সন্ধানে লোকালয়ে চলে এসেছে। এটির যেনো কেউ ক্ষতি না করে তাকে এলাকাবাসী নজর রাখছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS