ভিডিও

সাপাহারে আগুনে দরিদ্র পরিবার সর্বস্বান্ত

প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: মার্চ ২২, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে বাখরপুর মহিষডাঙ্গা গ্রামে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে এক দরিদ্র পরিবারের সর্বস্ব পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টায় ঘর থেকে শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে।

ক্ষতিগ্রস্থ সাপাহার উপজেলা প্রকৌশল অফিসের আরএমপি প্রজেক্টের অফিস পিয়ন জাকিয়া সুলতানা জানান, ঘরের মধ্যে শুয়ে থাকা অবস্থায় তিনি বিদ্যুতের প্রত্যেকটি তারে আগুন জ্বলতে দেখে চিৎকার করতে থাকে এবং মুহুর্তে সমস্ত ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

এসময় ঘরে আটকে পড়া মেয়েকে উদ্ধার করতে গিয়ে বাবা বেলাল হোসেন ও মেয়ে আহত হয়। পরে তাদেরকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

রাতেই সংবাদ পেয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ দেব নাথ স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে ততক্ষনে দরিদ্র পরিবারের সর্বস্ব আগুনে পুড়ে ছাই হয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS