ভিডিও

তিতুমীর কলেজ ছাত্রলীগ কর্মীদের হামলায় সাংবাদিক আহত

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৪:১৩ দুপুর
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০৪:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ‘সময়ের আলো’র নিজস্ব প্রতিবেদক সাব্বির আহমেদের ওপর দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালিয়েছে সরকারি তিতুমীর কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে তিনি গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শুক্রবার বিকেলে ইফতার মাহফিল থেকে অফিসে যাওয়ার পথে তিতুমীর কলেজের আক্কাছুর রহমান আঁখি হলের সামনের প্রধান সড়কে এই হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক এস এম ইমরুল রুদ্র এই হামলা চালায়।

ঘটনার বিষয়ে সাব্বির আহমেদ বলেন, ‘আমার ডিপার্টমেন্ট কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিতে ক্যাম্পাসে যাই। সেখানে ছাত্রলীগের নেতা এসএম ইমরুল রূদ্র এসে আমার সাথে সাক্ষাৎ করে।  ইফতার শেষে রূদ্র আক্কাসুর রহমান আঁখি হলের নেতাকর্মীদের নিয়ে আমার ওপর অতর্কিত হামলা করে। তারা রড, লাঠিসোটা নিয়ে এলোপাথাড়ি আঘাত করে। এক পর্যায়ে আমি অজ্ঞান হয়ে যাই।’

এই ঘটনায় তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়ার মুঠো ফোনে একাধিকবার কল করা হলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়। 

হামলার বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে জানানো হলে তারা বলেন, ‘যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS