ভিডিও

চট্টগ্রামে পরিত্যক্ত ব্রিজ ভেঙে ট্রাক নদীতে, আহত ৩

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের চন্দনাইশে পরিত্যক্ত একটি বেইলি ব্রিজ ভেঙে মিনি ট্রাক নদীতে পড়ে গেছে। এতে ট্রাকটির চালকসহ অন্তত তিনজন গুরুতর আহত হয়েছেন।  শনিবার বেলা ১১টার দিকে চন্দনাইশ-আনোয়ারা সীমান্তে চাঁদখালী নদীর ওপর পরিত্যক্ত সেতুটি (পুরাতন বরকল সেতু) বালিবাহী গাড়ি নিয়ে ভেঙে পড়ে।

স্থানীয় বাসিন্দা কফিল সায়েদ বলেন, ‘ছোট ড্রাম ট্রাকটি ব্রিজের ওপর দিয়ে যাওয়ার সময় পরিত্যক্ত বেইলি ব্রিজটি ভেঙে নদীতে পড়ে যায়। এতে তিনজন আহত হয়েছেন, তাদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

গাছবাড়িয়া-চন্দনাইশ-বরকল-আনোয়ারা সড়কের চাঁদখালী নদীর ওপর ২০২২ সালে ২৩ কোটি ৯৯ লাখ টাকা ব্যায়ে নতুন সেতু নির্মাণ করে সরকার। তবে পুরোনো ব্রিজটি পরিত্যক্ত হলেও সেতুটি বন্ধ করা হয়নি। ফলে বালিবাহী ডাম্পার ট্রাক গুলো চলাচল করতো।

স্থানীয় বাসিন্দা অভিলাষ ধর অভি বলেন, সেতু কর্তৃপক্ষের উচিৎ ছিল এটা বন্ধ করে দেওয়া। ঝুঁকি নিয়ে ট্রাক গুলো চলাচল করা ঠিক হয়নি।

চন্দনাইশে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, ‘খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে আইনগত ব্যবস্থা নিবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS