ভিডিও

ধামইরহাটে হত্যা মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ১০:২৬ রাত
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ১০:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে গৃহবধূ আয়না হত্যা মামলার পলাতক আসামি মোঃ বিদ্যুৎ হোসেনকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প। উপজেলার থেলনা ইউনিয়নের গোপিরামপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। বিদ্যুৎ নিহতের জামাইয়ের ভগ্নিপতি। হত্যা মামলা দায়েরর পর থেকে সে পলাতক ছিল।

র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়,চলতি বছরের ১২ মার্চ উপজেলার উমার ইউনিয়নের বিহারীনগর গ্রামের নুরুল আমিন ওরফে এরশাদ এর স্ত্রী মহমিনা খাতুন আয়নাকে (৩০) ভোররাতে বাড়ির পাশে আমগাছে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায় তার পরিবারের লোকজন। পরবর্তীতে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ঘটনার প্রেক্ষিতে মৃত আয়নার চাচা আব্দুল হামিদ বাদি হয়ে ধামইরহাট থানায় তার ভাতিজিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ এনে চারজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামিরা পলাতক রয়েছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫,সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের আভিযানিক দল গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গোপীরামপুর গ্রামে অভিযান চালিয়ে সামী বিদ্যুৎ হোসেনকে আটক করে। আটক বিদ্যুৎ উপজেলার উমার ইউনিয়নের গাংরা গ্রামের নজরুল ইসলামের ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS