ভিডিও

দুপচাঁচিয়ায় ৬ জুয়াড়ি ও মাদক মামলার আসামিসহ গ্রেফতার ৯

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ১০:৫০ রাত
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ১০:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া থানা পুলিশ গতকাল শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬ জুয়াড়ি ও মাদক মামলার আসামিসহ ৯জনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, ঘটনার দিন রাতে উপজেলার  ছোট নিলাহালী একটি পুকুরপাড়ে তাস দিয়ে জুয়া খেলার সময় ৬ জুয়াড়িকে গ্রেফতার করে।

এরা হলো, ভেবড়া পশ্চিমপাড়ার ছয়েব আলীর ছেলে আহম্মদ আলী (৪০), মৃত অহের আলী মন্ডলের ছেলে খাইরুল ইসলাম (৪০), ছোটনিলাহালী পোড়াপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সবুজ (৩০), ফিরোজ হোসেন (৩৫), রমজান আলীর ছেলে এরশাদ আলী (৩৫), মৃত আজাহার আলীর ছেলে ফেরদৌস (৩২)।

পুলিশ ঘটনাস্থল থেকে দুই সেট তাস ও ২ হাজার ৩০ টাকাসহ অন্যান্য সরঞ্জামাদি জব্দ করেছেন। তাদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা হয়েছে।

এদিকে মাদক মামলায় ডাকাহার হাজীপাড়ার ফরিদ উদ্দীনের ছেলে মোমিনুর ইসলাম (২৫), চুরি মামলায় মোস্তফাপুর উত্তরপাড়ার মৃত তছলিম সরদারের ছেলে জহুরুল ইসলাম মিন্টু (৩৫) এবং বেড়াগ্রাম বাজার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা কালে হাপুনিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে এনামুল হক (৪৫) কে গ্রেফতার করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃতদের আজ শনিবার (২৩ মার্চ) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS