ভিডিও

আদমদীঘিতে ট্যাপেন্টাডলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ১১:১০ রাত
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ১১:১০ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি থানা পুলিশ দেড়শ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আজ শনিবার (২৩ মার্চ) ভোর ৫টায় আদমদীঘি ব্রিজের পশ্চিমে আশা এন্টারপ্রাইজ দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো নাটোরের বড়াইগ্রাম উপজেলার জামাইদীঘি গ্রামের তছলিম উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (৩৭) ও আদমদীঘি উপজেলার ডহরপুর গ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে রায়তুল হাসান লিমন (২১)।

আদমদীঘি থানা পুলিশ জানায় আজ শনিবার (২৩ মার্চ) ভোর রাতে আদমদীঘির ব্রিজের পাশে মাদক বেচাকেনা চলছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ভোর ৫টায় উল্লেখিতস্থানে অভিযান চালিয়ে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় চারজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে ওইদিন দুপুরে  গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS