ভিডিও

ঝিনাইদহে ভারতীয় পুলিশ আটক

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৬:১০ বিকাল
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ০৬:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঝিনাইদহ প্রতিনিধি: থাইল্যান্ডে যেতে বাংলাদেশে অনুপ্রবেশ করা ভারতীয় এক পুলিশ সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত শুক্রবার বিকেলে ঝিনাইদহের মহেশপুরের মাটিলা সীমান্ত থেকে তাঁকে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ডলার ও ভারতীয় রুপি জব্দ করা হয়েছে।

মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের হাতে আটক হওয়া পি ভি জন সিলভারাজ ভারতের তামিলনাড়ু রাজ্য পুলিশের সদস্য। তাঁর সঙ্গে পুলিশের পরিচয়পত্র পাওয়া গেছে। এ ছাড়া তামিলনাড়ু রাজ্য পুলিশও তাঁর পরিচয় নিশ্চিত করেছে।

৫৮ বিজিবি অধিনায়ক এইচ এম সালাহ উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, তাঁর কাছ থেকে ১ হাজার ১৫০ ডলার ও ৪ হাজার ৮৭ ভারতীয় রুপিসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তাঁর দেওয়া তথ্যমতে, তামিলনাড়ু প্রদেশের ত্রিসিটি জেলার ইকুডু থানার আনগুনগর গ্রামে তাঁর বাড়ি।

বিজিবির এই অধিনায়ক আরও জানান, সিলভারাজের ভারতীয় নাগরিক পরিচয়পত্র অনুযায়ী তিনি তামিলনাড়ু পুলিশের একজন সদস্য। তাঁর সঙ্গে তামিলনাড়ু পুলিশের একজন সদস্য পরিচয়পত্র এবং মোবাইল ফোনে দায়িত্ব পালনকালীন দৃশ্য পাওয়া গেছে। গ্রেফতার ব্যক্তি জানিয়েছেন, তিনি থাইল্যান্ডে যাওয়ার জন্য বাংলাদেশে প্রবেশ করেন। মুদ্রা পাচারসহ অবৈধ অনুপ্রবেশের দায়ে তাঁর নামে মামলা দায়ের করে মহেশপুর থানায় হস্তান্তর করা হয়।

মহেশপুর থানার পরিদর্শক (তদন্ত) ইসমাইল হোসেন বলেন, অনুপ্রবেশের দায়ে একজন ভারতীয় পুলিশ সদস্যকে আটক করে বিজিবি। মহেশপুর থানায় বিজিবি মামলা করে আসামিকে থানায় হস্তান্তর করলে তাঁকে আদালতে পাঠানো হয়। বর্তমানে তিনি জেলহাজতে রয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS