ভিডিও

ধুনটে ক্যান্সারে আক্রান্ত সাইদুল বাঁচতে চান

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৮:০৬ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ০৮:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : সবার মতোই স্ত্রী-সন্তান নিয়ে সুখী জীবনের স্বপ্ন দেখতেন বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের মধুপুর গ্রামের জামাত আলীর ছেলে সাইদুল ইসলাম। কিন্তু হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে পরীক্ষা-নীরিক্ষা করে ধরা পড়ে স্টোমাক ক্যান্সার।

এ যেন মাথায় আকাশ ভেঙ্গে পড়ার অবস্থা। এমন অবস্থায় স্ত্রীসহ দুই সন্তান নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন তিনি। বর্তমানে অর্থ অভাবে চিকিৎসা খরচ বহন করতে না পেরে মৃত্যুপথযাত্রী সাইদুল চিকিৎসা সহায়তা কামনা করেছেন।

সাইদুল ইসলাম পেশায় একজন রাজমিস্ত্রি। সহায় সম্বল বলতে তার কিছুই নেই। পরিবার পরিজন নিয়ে মধুপুর গ্রামে অন্যের বাড়িতে আশ্রিত সাইদুল ইসলামের শরীরে এক মাস আগে কান্সার ধরা পড়েছে। বর্তমানে তিনি কোন কাজ কর্ম করতে পারেন না।

সাইদুল ইসলাম বলেন, শারীরিক অবস্থা খুবই খারাপ। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছি। কিন্ত টাকার অভাবে ভাল চিকিৎসা নিতে পারছি না। আমি সমাজের আর দশটা মানুষের মতো সুস্থভাবে বাঁচতে চাই।

চিকিৎসা নিয়ে সুস্থ হতে চাই। এ জন্য আমি দেশের প্রধানমন্ত্রী ও বিত্তবানদের কাছে সাহায্য কামনা করছি। সাহায্য পাঠানো যাবে ০১৭৪২৩৫১৯৮১ (বিকাশ/নগদ) এই নম্বরে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS