ভিডিও

আদমদীঘিতে ১০ জুয়াড়ি গ্রেফতার টাকাসহ সরঞ্জাম উদ্ধার

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৯:৫৬ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ০৯:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে একটি গুদাম ঘরে তাস দিয়ে জুয়া খেলার সময় ১০ জুয়াড়িকে গ্রেফতার ও সেখান থেকে টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার  দিবাগত রাত ১টায় আদমদীঘির অদূরে ইন্দইল গ্রামস্থ আশা পেট্রোল পাম্পের একটি গুদাম ঘরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, নওগাঁর বদলগাছি উপজেলার হাজিপুর মধ্যপাড়ার আব্দুল ওয়াদুদের ছেলে রনি মন্ডল (৩০), আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়ার বেলাল মন্ডলের ছেলে জুয়েল মন্ডল (৩৩), একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে সবুজ আলী (২৬), আনছার আলীর ছেলে ইউসুফ আলী (২৮), পূর্ব ঢাকারোডের মোসলেম শেখের ছেলে রাসেল শেখ (২৬), বড় আখিড়া আদর্শগ্রামের আক্কাছ মন্ডলের ছেলে সাজ্জাদ মন্ডল (৪০), রেজাউল করিমের ছেলে সাদ্দাম হোসেন (২৮), বড় আখিড়া সাখিদারপাড়ার রুস্তম সাখিদারের ছেলে আব্দুল মমিন (২৫), বড় আখিড়া গ্রামের মজিদ মন্ডলের ছেলে হামিদুল মন্ডল (৪২) ও উথরাইল গ্রামের আফজাল প্রামানিকের ছেলে হারুনুর রশিদ (৪০)।

আদমদীঘি থানা পুলিশ জানায়, রাত ১টায় উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ১০জন পেশাদার জুয়াড়িকে গ্রেফতার ও জুয়া খেলার বোর্ড থেকে ৩ হাজার ৩শ’ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে আজ রোববার (২৪ মার্চ) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS