ভিডিও

প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় রাজশাহীর বিএনপি নেতা চাঁদ

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : ‘মাকে আমি এক মুঠো মাটি দিতে চাই’ এমন আবেদনের পর প্যারোলে মুক্তি পেয়ে গর্ভধারিণী মাকে শেষ বিদায় জানাতে মায়ের জানাজা ও দাফনে অংশ নিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও চারঘাট উপজেলার সাবেক চেয়ারম্যান আবু সাইদ চাঁদ।

গতকাল রোববার দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের মাড়িয়ায় নিজ গ্রামে এ নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। প্রসঙ্গত, অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় তিন বছরের কারাদণ্ডে দণ্ডিত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ।

রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে আড়াই ঘন্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে ছুটে যান মায়ের জানাজায়। তার মা মোছা. আশরাফুন্নেছা ৯৬ বছর বয়সে বার্ধক্যজনিত নানা রোগে গতকাল শনিবার ইন্তেকাল করেন। রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল জানান, কড়া নিরাপত্তার মধ্যদিয়ে আড়াই ঘন্টার জন্য তাকে প্যারোলে মুক্তি দেওয়া হয়। বেলা ১২টায় কারাগার থেকে বেরিয়ে আবার ২.১৬ মিনিটে কারাগারে পৌঁছায় তিনি।

কারাবন্দি আবু সাঈদ চাঁদের মায়ের জানাজায় অংশ নেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় কমিটির বন পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলনসহ দলের অন্যান্য নেতাকর্মীরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS