ভিডিও

রাজশাহীতে ডিম মিলছে পাঁচ টাকায়

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ১০:২৩ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ১১:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রমজান মাস উপলক্ষে মাত্র ৫ টাকা পিসে ডিম পাচ্ছেন সাধারণ মানুষ। আজ রোববার (২৪ মার্চ) দুপুর ১২ টার দিকে রাজশাহী মহানগরীর সাগরপা বটতলা মোড়ে এই ডিম বিক্রি কার্যক্রম শুরু হয়।
কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, রাজশাহী বিভাগীয় প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক ডা. আব্দুল হাই সরকার ও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার মো: আখতার হোসেন।

আমান পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেডের রাজশাহী কার্যালয়ে জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের বাস্তবায়নে ৫ টাকা মূল্যে এই ডিম বিক্রি করা হয়। আমান পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেডের উদ্যোগে এই ডিম বিক্রি কার্যক্রম চলবে আগামী ২৭ রজমান পর্যন্ত। একজন ক্রেতা সর্বোচ্চ ৩০টি ডিম ক্রয় করতে পাচ্ছেন।

বাজারে যখন সব রকম দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে নাভিশ্বাস উঠেছে তখন পবিত্র রমজান মাস উপলক্ষে মাত্র ২০ টাকা হালিতে আমান ফিডের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সাধারণ মানুষ।

মাত্র ৫ টাকায় ডিম পেয়ে স্বস্তি প্রকাশ করে ক্রেতারা বলেন, মাত্র ৫ টাকায় ডিম পেয়ে খুব ভালো লাগছে। বাজারে যেখানে এক পিস ডিম ১০-১২ টাকার নিচে পাওয়া যাচ্ছে না সেখানে মাত্র ৫ টাকায় ডিম পাওয়া দুষ্কর ব্যাপার। আমান ফিডের এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে অন্যদেরকে এমন কাজে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সাধারণ ক্রেতারা।

আমান পোল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেডের রাজশাহী অফিসের ডিজিএম আব্দুল বারী বলেন, ক্রেতাদের কথা বিবেচনা করে এবং কোম্পানির চেয়্যারমানের নির্দেশে আমরা অল্প দামে ডিম বিক্রি কার্যক্রম শুরু করেছি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS