ভিডিও

ডোমারে ৩টি ক্লিনিকের দেড়লাখ টাকা জরিমানা

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ১১:১১ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

নীলফামারী প্রতিনিধি : স্বাস্থ্য মন্ত্রণালয়ের নীতিমালা উপেক্ষা করে নীলফামারীর ডোমারে চিকিৎসাসেবা কার্যক্রম পরিচালনার দায়ে তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক  সেন্টারকে নগদ অর্থ জরিমানা করা হয়েছে।

জেলা স্বাস্থ্য দপ্তর ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর আজ রোববার (২৪ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলা শহরের যৌথ অভিযান চালিয়ে তিন প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমনা করে। যৌথ অভিযানের নেতৃত্ব দেন সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান।

অভিযানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নীতিমালা উপেক্ষা করে স্বাস্থ্যসেবা কাযাক্রম পরিচালনা করায় পদ্মা ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার, ডক্টরস ক্লিনিক এন্ড নার্সিং হোমকে ৬০ হাজার এবং সেবা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

যৌথ অভিযানে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সামছুল আলম,  ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী, উপজেলা স্যানিটরী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আল-আমিন রহমান উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS