ভিডিও

গোদাগাড়ীতে পেঁয়াজ বীজ (থোকা) ক্ষতিগ্রস্তের ঘটনায় মামলা

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৬:০৪ বিকাল
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ০৬:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে পেঁয়াজ বীজ (থোকা) ক্ষতিগ্রস্তের ঘটনায় মামলা দায়ের হয়েছে। ক্ষতিগ্রস্ত কৃষক আব্দুল্লাহ বাদি হয়ে রাজশাহী আমলি আদালতে দুইজনকে আসামি করে মামলাটি করে ১৩ মার্চ।

মামলার আসামিরা হচ্ছে- উপজেলার মাটিকাটা ভাটা গ্রামের আব্দুর রহমানের ছেলে আল মামুন (২৭) ও এন্তাজ আলী ছেলে রফিকুল ইসলাম (৪৭)। মামলায় বাদি উল্লেখ্য করে যে পূর্ব শক্রতার জের ধরে তার তিনবিঘা জমির পেঁয়াজ বীজ (থোকা) কেটে নষ্ট করে। এতে করে এই কৃষকের ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

কৃষক আব্দুল্লাহ বলেন, আমি শিক্ষকতার পাশাপাশি জমি লীজ নিয়ে দীর্ঘদিন ধরে পেঁয়াজ বীজ চাষ করে আসছি। জমি জায়গা নিয়ে তার ভাই রফিকুল ইসলামের সাথে দ্বন্দ্ব সৃষ্টি হয়। এরই জের হিসেবে তার ভাই রফিকুল ও আল মামুন পরিকল্পিতভাবে পেঁয়াজ বীজের ফসল ক্ষতিসাধন করেছে।

আদালতে দায়েরকৃত মামলাটি তদন্তের জন্য গোদাগাড়ী থানায় প্রেরণ করেছে। থানার পরিদর্শক (তদন্ত) শম্ভু চন্দ্র মন্ডল বলেন, মামলাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS