ভিডিও

ঈশ্বরদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ০৭:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে প্রেমিকের বাড়িতে গত দুইদিন ধরে বিয়ের দাবিতে অনশন করছেন এক তরুণী (১৮)। বিয়ে না করলে বিষপানে আত্মহত্যা করার হুমকিও দিয়েছেন তিনি। অভিযুক্ত প্রেমিকের নাম সেলিম রেজা (২৯)।

তিনি পাবনার ঈশ্বরদী উপজেলার মশুরিয়াপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে। এ ঘটনায় আজ সোমবার (২৫ মার্চ) ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী তরুণী। অভিযোগে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার সাথে পরিচয় ও প্রেমের সম্পর্ক হয় সেলিম রেজার। এরপর তাকে বিয়ে করার প্রলোভনে ঢাকায় বাসা ভাড়া নিয়ে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করে।

পরবর্তীতে বিয়ের কথা বললে বিয়ে না করে সেখান থেকে বাড়িতে চলে যান অভিযুক্ত প্রেমিক সেলিম। গত শুক্রবার অন্য এক তরুণীকে বিয়ে করেন সেলিম রেজা। এই ঘটনা জানতে পেরে প্রেমিকা ঈশ্বরদীতে এসে সেলিমের বাড়ি খুঁজে বের করে সেখানে যান। পরে তাদের সম্পর্কের কথা সেলিমের পরিবারকে জানালে তারা জানায় সে অন্য জায়গায় বিয়ে করে ফেলেছে।

ভুক্তভোগী তরুণী বলেন, সেলিম দীর্ঘ এক বছর যাবত তার সাথে বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয় থেকেছেন। খারাপ খারাপ ভিডিও করেছেন, যেগুলো দেখিয়ে তাকে অনেক সময় ব্লাকমেইল করে দুই তিন লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এখন তার পরিবারের লোকজন তাকে আর মেনে নেবে না।

তাই মৃত্যু ছাড়া আর কোনো উপায় নেই। এ বিষয়ে অভিযুক্ত সেলিম রেজার সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

সার্বিক বিষয়ে কথা হলে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এই ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS